Breaking News

অনার্স ৩য় বর্ষ ফলাফল ২০২২ – যাদের খারাপ হয়েছে তাদের করণীয়

অনার্স ৩য় বর্ষ ফলাফল ২০২২ – যাদের খারাপ হয়েছে তাদের করণীয়

 

অনার্স ৩য় বর্ষের রেজাল্ট প্রকাশের পর গ্রুপে রেজাল্ট পরিবর্তন করে দেওয়া হবে,১০০% কাজ হবে, এই মর্মে অনেক কমেন্ট করা হচ্ছে! এইসব প্রতারক চক্র থেকে সাবধান থাকবেন! এইরকম কমেন্ট দেখলে “Report to group Admins” দিবেন। জাতীয় বিশ্ববিদ্যালয়ের রেজাল্ট পরিবর্তন করা সম্ভব নয়! যাদের ১/২/৩ সাবজেক্ট এ ‘F’ আসছে পরের সেশনের সাথে ফর্মফিলআপ করে পরীক্ষা দেওয়ার জন্য মন স্থির করেন।
Apply Online Here অনার্স ৩য় বর্ষের রেজাল্ট প্রকাশের পর গ্রুপে রেজাল্ট পরিবর্তন করে দেওয়া হবে,১০০% কাজ হবে, এই মর্মে অনেক কমেন্ট করা হচ্ছে! এইসব প্রতারক চক্র থেকে সাবধান থাকবেন! এইরকম কমেন্ট দেখলে “Report to group Admins” দিবেন। জাতীয় বিশ্ববিদ্যালয়ের রেজাল্ট পরিবর্তন করা সম্ভব নয়! যাদের ১/২/৩ সাবজেক্ট এ ‘F’ আসছে পরের সেশনের সাথে ফর্ম ফিলআপ … Continue reading.যদিও জাতীয় বিশ্ববিদ্যালয়েয় ফলাফল পুনঃনিরীক্ষণের সুযোগ রাখছে,সেক্ষেত্রে ফলাফল পরিবর্তন হওয়ার সম্ভবনা ১%! কয়েকদিনের মধ্যে নোটিশ প্রকাশ করা হবে! প্রতি পত্রের পুনঃনিরীক্ষণ ফি ৮০০/- অনলাইনে আবেদন করে প্রাপ্ত পে-স্লিপে উল্লেখিত ফি সোনালী ব্যাংক অনলাইন সেবায় জমা দিতে হবে।Improvement দেওয়ার ক্ষেত্রেঃ
শুধু C, D বা F পেলে Improvement দিতে পারবেন।
১,২ বা ৩ বিষয়ে ফেল করে ও যারা Promoted হয়েছে তারা পরবর্তী বর্ষে উঠতে পারবে কিন্তু তাদেরকে ফেল করা বিষয়ে আবার Improvement পরিক্ষা দিয়ে পাশ করতে হবে।
Improvement দিলে আপনার সার্টিফিকেটে কোনো প্রকার Irregular লেখা থাকবে না। পরীক্ষার এডমিট কার্ডে ইমপ্রুভমেন্ট লেখা থাকবে শুধু।
Not-Promoted প্রাপ্তরা C এবং D প্রাপ্ত বিষয়ে পরিক্ষায় দেয়া বাধ্যতামূলক নয়..
তবে মান উন্নয়নের জন্য দিতে পারবে।
C,D ইম্প্রুভমেন্ট পরীক্ষায় গ্রেড় উন্নতি করতে না পারলে Subject GPA আগেরটাই থাকবে।

Check Also

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ৪র্থ বর্ষ পরীক্ষার ফরম পূরণের সময় বৃদ্ধি

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২১ সালের অনার্স চতুর্থ বর্ষ পরীক্ষার ফরম পূরণ সংক্রান্ত সম্পূরক বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। …