Breaking News

পুলিশ কনস্টেবল সার্কুলার ২০২২

পুলিশ ট্রেইনি রিক্রুট কনস্টেবল টিআরসি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ বের হয়েছে। সম্প্রতি বাংলাদেশ পুলিশ ট্রেইনি রিক্রুট কনস্টেবল টিআরসি তাদের অফিসিয়াল ওয়েবসাইটে নতুন এই চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আপনারা অনেকেই আছেন যারা পুলিশ ট্রেইনি রিক্রুট কনস্টেবল টিআরসি জব সার্কুলার এর অপেক্ষায় ছিলেন, তাদের জন্য আমরা এখানে বিজ্ঞপ্তিটি উপস্থাপন করেছি। এই নিয়োগ সার্কুলারের মাধ্যমে আপনি সহজেই চাকরির আবেদন করতে পারবেন। চাকরির প্রার্থী হলে আপনি এই নিয়োগ বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।
চাকরি দাতা প্রতিষ্ঠানঃ বাংলাদেশ পুুলিশ
অফিসিয়াল সাইটঃ https://www.police.gov.bd

 

আবেদনযোগ্য জেলাঃ সকল জেলা
চাকরির ধরনঃ সরকারি
খালিপদঃ পুুলিশ কনস্টেবল
পদের সংখ্যাঃ ৪০০০ জন
বয়সের সীমাঃ ১৮-২০ বছর
আবশ্যিক শিক্ষাগত যোগ্যতাঃ এসএসসি পাশ
আবেদনের শেষ সময়ঃ ২৮-১২-২০২২ ইং
আবেদনের করা যাবেঃ অনলাইনে
পুলিশ কনস্টেবল নিয়োগ ২০২২
শিক্ষাগত যোগ্যতাঃ এসএসসি/সমমান পাশ প্রার্থীরা আবেদন করতে পারবেন। প্রার্থীদের পরীক্ষায় ন্যূনতম জিপিএ থাকতে হবে ২.৫ পয়েন্ট।

বয়সঃ আবেদনের জন্য প্রার্থীদের বয়স ২৮ ফেব্রুয়ারি ২০২২ তারিখে ১৮-২০ বছর হতে হবে। শুধু অবিবাহিত নারী ও পুরুষরা আবেদন করতে পারবেন।

শারীরিক যোগ্যতাঃ পুরুষ প্রার্থীদের জন্য উচ্চতা ৫ ফুট ৬ ইঞ্চি এবং বুকের মাপ স্বাভাবিক অবস্থায় ৩১ ইঞ্চি ও স্ফীত অবস্থায় ৩৩ ইঞ্চি হতে হবে। তবে উপজাতীয় এবং মুক্তিযোদ্ধা কোটায় পুরুষ প্রার্থীদের জন্য উচ্চতা ৫ ফুট ৪ ইঞ্চি এবং বুকের মাপ স্বাভাবিক অবস্থায় ৩০ ইঞ্চি ও স্ফীত অবস্থায় ৩১ ইঞ্চি হতে হবে। নারীদের জন্য উচ্চতা ৫ ফুট ৪ ইঞ্চি হতে হবে, তবে উপজাতীয় এবং মুক্তিযোদ্ধা কোটায় নারী প্রার্থীদের জন্য উচ্চতা ৫ ফুট ২ ইঞ্চি। প্রার্থীদের ওজন উচ্চতা ও বয়স অনুযায়ী নির্ধারণ করা হবে।

 

বেতন-ভাতাঃ ছয় (৬) মাসের প্রশিক্ষণ চলাকালে পাওয়া যাবে পোশাক, থাকা-খাওয়া ও চিকিৎসা সুবিধা। পাশাপাশি প্রশিক্ষণকালীন সময়ে প্রতি মাসে প্রশিক্ষণ ভাতা দেয়া হবে। প্রশিক্ষণ শেষে নিয়োগ প্রাপ্তদের ২০১৫ সালের বেতন স্কেলের ১৭তম গ্রেড অনুযায়ী বেতনক্রম হবে ৯,০০০-২১,৮০০ টাকা।
আবেদনের নিয়মঃ আগ্রহীরা অনলাইনে http://police.teletalk.com.bd ওয়েবসাইটের মাধ্যমে কনস্টেবল পদে আবেদন করতে পারবেন।

আবেদন শুরুর সময়ঃ ০২-১২-২০২২ তারিখ সকাল ১০ টা থেকে
আবেদনের শেষ সময়ঃ ২৮-১২-২০২২ তারিখ বিকাল ০৫ টা পর্যন্ত

পুলিশ কনস্টেবল সার্কুলার ২০২২

 

police

আপনি কি পুলিশ ট্রেইনি রিক্রুট কনস্টেবল টিআরসি -এ চাকরি করতে চান বা আপনি যদি পুলিশ ট্রেইনি রিক্রুট কনস্টেবল টিআরসি এর নিয়োগ বিজ্ঞপ্তি খোঁজে থাকেন, তাহলে এই পোস্টটি আপনার জন্য। আপনার যদি আবেদনের যোগ্যতা থাকে অথবা আপনি যদি এই বিজ্ঞপ্তিতে উল্লেখিত জেলার বাসিন্দা হোন, তাহলে এখনি বিজ্ঞপ্তিতে দেয়া নির্দেশনা মোতাবেক আবেদন করে ফেলুন। আমরা বিজ্ঞপ্তিতে আবেদন করার সকল নিয়ম-কানুন, পদের নাম, পদের মোট সংখ্যা, বয়সসীমা, মাসিক বেতন স্কেল, আবেদনের মাধ্যমসহ আবেদন শুরু ও শেষ হওয়ার সময় উল্লেখ করে দিয়েছি। তারপরও অনাকাংখিত ভুল এড়ানোর জন্য নিচে দেয়া অফিসিয়াল বিজ্ঞপ্তিতে বিস্তারিত দেখে নিন।

আমাদের এই সরকারি বেসরকারি চাকরির ওয়েবসাইটে পুলিশ ট্রেইনি রিক্রুট কনস্টেবল টিআরসি নিয়োগ বিজ্ঞপ্তি ছাড়াও সকল ধরণের চাকরি খবর সবার আগে নিয়মিত প্রকাশ করে থাকি। আমাদের উদ্দেশ্য হচ্ছে বেকার ভাই-বোনদের কর্মসংস্থানের ব্যবস্থা করে দেয়া। কিন্তু আপনাকে বিজ্ঞপ্তি দেখে আবেদন করে পরীক্ষা দিয়ে চাকরি পেতে হবে। আপনি যদি প্রতিদিনের সকল নতুন চাকরির নিয়োগ সার্কুলার সবার আগে পেতে চান, তাহলে আমাদের সাইটে (https://govjobscircular.com) নিয়মিত ভিজিট করতে পারেন। আমাদের এই বিজ্ঞপ্তিগুলো আপনার আত্নীয়-স্বজন ও বন্ধু বান্ধবের সাথে শেয়ার করতে পারেন, এতে তারাও উপকৃত হবে।

Check Also

বাংলাদেশ পুলিশের সাব-ইন্সপেক্টর অব পুলিশ (SI) পদে নিয়োগ বিজ্ঞপ্তি

  বাংলাদেশ পুলিশের সাব-ইন্সপেক্টর অব পুলিশ (SI) পদে নিয়োগ বিজ্ঞপ্তি, ২০২১ সকলের কাঙ্খিত, অধির আগ্রহে …