Breaking News

বিএফএ ( ডিগ্রী/ (অনার্স) পরীক্ষার ফলাফল 2022 প্রকাশ

 

 

জাতীয় বিশ্ববিদ্যালয়ের বিএফএ ডিগ্রী পরীক্ষার ফলাফল প্রকাশ 2022। জাতীয় বিশ্ববিদ্যালয়ের অ্যাকাডেমিক কাউন্সিল ও সিন্ডিকেটের অনুমোদন সাপেক্ষে ২০১৭ সালের বি এফ এ (প্রি) ডিগ্রী, জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৬ সালের বিএফএ (পাস) ডিগ্রী পার্ট-১, পার্ট-২ ও পার্ট-৩ (সমন্বিত) এবং ২০১৬ বি এফ এ (অনার্স) পার্ট-১, পার্ট-২, পার্ট-৩ এবং পার্ট-৪ (সমন্বিত) পরীক্ষার সংশোধিত ফলাফল এতদ্বারা প্রকাশ করা হল।
২০১৬ সালের বিএফএ (অনার্স) ও বিএফএ (পাস)ডিগ্রী ফাইনাল পরীক্ষার সমন্বিত ফলাফল প্রকাশ।

২০১৬ সালের বিএফএ (অনার্স) ও বিএফএ (পাস)ডিগ্রী ফাইনাল পরীক্ষার সমন্বিত ফলাফল প্রকাশ।

PDF File ডাউনলোড করুন (বিএফএ অনার্স ফলাফল )
PDF File ডাউনলোড করুন (বিএফএ পাস ডিগ্রী ফলাফল)
জাতীয় বিশ্ববিদ্যালয়ের প্রকাশিত ফলাফলে কোন প্রকার অসঙ্গতি বা ভুলক্রটি পরিলক্ষিত হলে তা সংশোধন অথবা ফলাফল সম্পূর্ণ বাতিল করার ক্ষমতা বিশ্ববিদ্যালয় সংরক্ষণ করে ।
২০২০ সালের বিএফএ(প্রি) ডিগ্রী, ২০১৯ সালের বিএফএ (পাস) ডিগ্রী পার্ট-১, পার্ট-২ ও পার্ট-৩ (সমন্বিত) এবং ২০১৯ সালের বিএফএ (অনার্স) পার্ট-১, পার্ট-২, পার্ট-৩ ও পার্ট-৪ (সমন্বিত) পরীক্ষার ফলাফল প্রকাশ সংক্রান্ত বিজ্ঞপ্তি।
জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৭ সালের বিএফএ (প্রি)ডিগ্রী এবং ২০১৬ সালের বিএফএ(পাস)ডিগ্রী পার্ট-১, পার্ট-২ এবং পার্ট-৩ (সমন্বিত)পরীক্ষার সংশোধিত ফলাফল প্রকাশ।
২০১৭ সালের জাতীয় বিশ্ববিদ্যালয়ের বিএফএ(প্রি)ডিগ্রী এবং ২০১৬ সালের বিএফএ(পাস)ডিগ্রী পার্ট-১, পার্ট-২ এবং পার্ট-৩ (সমন্বিত)পরীক্ষার সংশোধিত ফলাফল প্রকাশ।

 

IMG-20221113-150419

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৭ সালের বিএফএ(প্রি)ডিগ্রী এবং ২০১৬ সালের বিএফএ (পাস)ডিগ্রী পার্ট-১, পার্ট-২ এবং পার্ট-৩ (সমন্বিত)পরীক্ষার সংশোধিত ফলাফল প্রকাশ।

Check Also

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ৪র্থ বর্ষ পরীক্ষার ফরম পূরণের সময় বৃদ্ধি

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২১ সালের অনার্স চতুর্থ বর্ষ পরীক্ষার ফরম পূরণ সংক্রান্ত সম্পূরক বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। …