Breaking News

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ৪র্থ বর্ষ পরীক্ষার ফরম পূরণের সময় বৃদ্ধি

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২১ সালের অনার্স চতুর্থ বর্ষ পরীক্ষার ফরম পূরণ সংক্রান্ত সম্পূরক বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে এক বিজ্ঞপ্তিতে এ সংক্রান্ত তথ্য জানানো হয়েছে৷ প্রকাশিত বিজ্ঞপ্তিতে অনার্স ৪র্থ বর্ষের পরীক্ষার ফরম পূরণের সময় ১২ এপ্রিল ২০২৩ পর্যন্ত বৃদ্ধি করা হয়েছে।
বিজ্ঞপ্তিতে জানানাে হয়েছে, জাতীয় দিবশ্ববিদ্যালয়ের অধীনে ২০২১ সালের অনার্স ৪র্থ বর্ষ (২০১৩-২০১৪ শিক্ষাবর্ষ থেকে কার্যকর সিলেবাস অনুযায়ী) নিয়মিত/অনিয়মিত ও গ্রেড উন্নয়ন পরীক্ষার ফরম পূরণ ও জমাদান ২৩ মার্চ থেকে ১১ জুন পর্যন্ত বৃদ্ধি করা হয়েছে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ৪র্থ বর্ষ পরীক্ষার ফরম পূরণের সময় বৃদ্ধি

 

 

Educationsin-Bd-com

 

নির্ধারিত সময়ের মধ্যে ফরম পূরণে ব্যর্থ হলে পরবর্তীতে কোন অবস্থাতেই ফরম পূরণ ও নিশ্চয়ন করা যাবে না। উল্লেখ্য, সংশ্লিষ্ট কলেজ অধ্যক্ষ মহােদয়গণকে নির্ধারিত সময়ের পরে আবেদন অগ্রায়ণ না করার জন্য অনুরােধ করা হয়েছে।

বিঃ দ্রঃ আবেদন ফরম, বিবরণী ফরম, ফি জমাদান, ফরম সংগ্রহ ও অন্যান্য নিয়মাবলী স্মারক নং-০ ৫(১৮) জাতীঃ বিঃপরী/অনার্স পার্ট-৪/২০১৪/২০২১/২০২৩/৪০০৬, তারিখঃ ০৬/০২/২০২৩ এ ওয়েবসাইটে প্রকাশিত বিজ্ঞপ্তি মােতাবেক অপরিবর্তিত থাকবে।
অনার্স চতুর্থ বর্ষের ফরম পূরণের সম্পূরক বিজ্ঞপ্তি অনুযায়ী, আবেদন ফরম, বিবরণী ফরম পূরণের শেষ তারিখ ২৩/০৩/২০২৩ থেকে ১২/০৪/২০২৩ পর্যন্ত। নিশ্চয়ন/ডাটা এন্ট্রির শেষ তারিখ ১৩/০৪/২০২৩ থেকে ১৫/০৪/২০২৩ শনিবার পর্যন্ত।

সােনালী সেবার মাধ্যমে টাকা জমাদানের শুরু ও শেষ তারিখ ১৬/০৪/২০২৩ থেকে ১৭/০৪/২০২১৩ পর্যন্ত।
আবেদনকারীকে নিজে অথবা কলেজ কর্তৃপক্ষ বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট এ প্রবেশ করে নিজের রেজিষ্ট্রেশন নম্বর দিয়ে ও ওয়েবসাইটের নির্দেশনা অনুযায়ী ফরম পুণের আবেদন করতে হবে। আবেদন ফরম পূরণ প্রক্রিয়া সম্পন্ন হলে, অনলাইন থেকে একটি আবেদন ফরম প্রিন্ট করে নিতে হবে।

পূরণকৃত ফরমটিতে পরীক্ষার্থীর বিষয় কোড এবং ফি উল্লেখ থাকবে ফি সহ প্রিটকৃত কপি আবেদনকারীকে কলেজের স্বস্ব বিভাগে জমা দিতে হবে। আবেদনকারীকে সদ্য তোলা পাসপোর্ট সাইজের ২ কপি ছবি আবেদন পত্রের সঙ্গে সংযুক্ত করে দিতে হবে

Check Also

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ২য় বর্ষের ফলাফল ২০২৩ প্রকাশ

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ২য় বর্ষের ফলাফল ২০২৩ NU Honours 2nd Year Result 2022 প্রকাশ হয়েছে। …