Breaking News

জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়, নীলফামারীর বিভিন্ন পদের লিখিত পরীক্ষার ফলাফল -১০/১২ পরীক্ষার ফলাফল

মৌখিক পরীক্ষার জন্য নির্বাচিত করা হল তাদের জন্য সুখবর। আগামী নভেম্বর ২০২২, তারিখে মৌখিক পরীক্ষা হতে যাচ্ছে ২০২১ সালের বিজ্ঞপ্তির নিয়োগ পরীক্ষাটি। আবেদনকৃত প্রার্থীগণ খুব সহজেই নিম্নের প্রক্রিয়ায় প্রবেশপত্র (Admit Card) ডাউনলোড করতে পারবেন। মৌখিক পরীক্ষার জন্য পূর্বের প্রবেশপত্রটিই কার্যকর প্রয়োজনে পূর্বের প্রবেশপত্র ডাউনলোড করার লিংক দেখুন জেলা পরিবার পরিকল্পণা কার্যালয়, নীলফামারী ।

সকল জেলার আসন্ন পরীক্ষাটি অনুষ্ঠিত হতে যাচ্ছে খুব শীঘ্রই নিজ জেলা ও বিভাগে। সকল জেলার পরিবার পরিকল্পনা কার্যালয়ের নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণের জন্য আবেদনকৃত প্রার্থীগণের মোবাইলে ক্ষুদে বার্তা পাঠানো হবে। ওয়েবসাইটে ও দৈনিক পত্রিকায় জানানো হবে। পরীক্ষার প্রস্তুতি সম্পন্ন করে নিন এর মধ্যেই।পরিবার পরিকল্পনা পরিদর্শক, পরিবার কল্যাণ সহকারী ও আয়া পদের নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশ।

জেলা পরিবার পরিকল্পণা কার্যালয়, নীলফামারী এ নিয়োগ পরিক্ষার ফলাফল দেখুন। স্বাস্থ্য অধিদপ্তরের [Directorate General of Health Service] পরিবার পরিকল্পনা অধিদপ্তরে Directorat General of Family Planning DGFP এর জেলা পরিবার পরিকল্পনা কার্যালয় District Family Planning Office) এ ৩য় ও ৪র্থ শ্রেণির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছিল অনেক আগেই। পরিবার পরিকল্পনা কার্যালয়ের পরিবার পরিকল্পনা পরিদর্শক, পরিবার কল্যাণ সহকারী ও আয়া পদের নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশ।

 

nilphamari-Page-1

 

Check Also

দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের চাকরির ব্যবহারিক পরীক্ষার ফলাফল প্রকাশ

  দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের চাকরির ব্যবহারিক পরীক্ষার ফলাফল প্রকাশ দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের চাকরির ব্যবহারিক পরীক্ষার …