Breaking News

বিকাশ লিমিটেড এ বিভিন্ন পদে নিয়োগ বিজ্ঞপ্তি –

বিকাশ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ কর্তৃপক্ষ কর্তৃক আবারো নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিকাশ বাংলাদেশের শীর্ষস্থানীয় মোবাইল ফোন ভিত্তিক অর্থ স্থানান্তর (এম এফ এস) সেবাপ্রদানকারী প্রতিষ্ঠান। এই প্রতিষ্ঠানটি ২০১১ সালে চালু করা হয় । এটি বাংলাদেশের সবচাইতে বড় অর্থায়ন প্রতিষ্ঠান। বাংলাদেশের মধ্যে অন্যান্য বেসরকারি কোম্পানির মধ্যে বিকাশ কোম্পানিটি অনেক বড় প্রতিষ্ঠান। এ প্রতিষ্ঠানটি বিভিন্ন সময় বিভিন্ন ক্যাটাগরিতে জনবল নিয়োগের উদ্দেশ্যে জব সার্কুলার প্রকাশ করে থাকে। কর্তৃপক্ষ কর্তৃক আবারও নতুন জব সার্কুলার প্রকাশিত হয়েছে।

 

আপনারা যারা বিকাশ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য অপেক্ষমান ছিলেন তারা এই নিয়োগ বিজ্ঞপ্তিটির মাধ্যমে খুব সহজে আবেদন করতে পারবেন। আমরা অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তি গুলোর মত বিকাশ নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি। আপনি যদি নিয়োগ বিজ্ঞপ্তিটি সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে আগ্রহী হন তাহলে লেখাটির শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ুন।

 

আপনি কি বিকাশ কোম্পানিতে চাকরি করতে আগ্রহী? যদি আগ্রহী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই কর্তৃপক্ষের নির্দেশ অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করে ফেলুন। বর্তমান সময়ে অন্যান্য কোম্পানি চাকরির মধ্যে বিকাশ কোম্পানি চাকরি অন্যতম। আপনি এই চাকরি করার মাধ্যমে আপনার একটি সুন্দর ভবিষ্যৎ গড়তে পারেন। বিকাশ নিয়োগ বিজ্ঞপ্তিটিতে বাংলাদেশের সকল যোগ্যতাসম্পন্ন নাগরিকরা আবেদন করতে পারবে। আপনি যদি এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য একজন যোগ্য প্রার্থী হন তাহলে আবেদন করতে পারেন।

 

আবেদন করার জন্য আপনার মধ্যে কিছু যোগ্যতা থাকতে হবে যা কর্তৃপক্ষ কর্তৃক চাওয়া হয়েছে। বিকাশ নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য আপনার মধ্যে কি কি যোগ্যতা থাকতে হবে ও আবেদন করার শুরুর তারিখ , আবেদন করার শেষ তারিখ অফিশিয়াল নোটিশ এবং আবেদন করার পদ্ধতি , আবেদন করার বয়স সহ সকল বিস্তারিত তথ্য নিচে তুলে ধরা হলো।

প্রতিষ্ঠানের নাম বিকাশ লিমিটেড
প্রকাশের তারিখ ৩০ অক্টোবর এবং ১২ নভেম্বর ২০২২
প্রকাশ সূত্র অনলাইন
চাকরির ধরন বেসরকারি চাকরি
পদ সংখ্যা নিচে অফিশিয়াল নোটিশে দেখুন
লোক সংখ্যা ইমেজে দেখুন
আবেদন করার মাধ্যম অনলাইনে
শিক্ষাগত যোগ্যতা অফিশিয়াল নোটিশে দেখুন
আবেদন করার শুরুর তারিখ শুরু হয়েছে
আবেদন করার শেষ তারিখ ১৫ এবং ২৪ নভেম্বর ২০২২
অফিশিয়াল ওয়েবসাইট https://www.bkash.com/bn
আবেদন করার লিংক নিচে দেখুন

 

bkash1

 

bkash2

Check Also

১১৫ পদে সরাসরি সাক্ষাৎকারে বসুন্ধরা পেপার মিলস লিঃ এর নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

  ১১৫ পদে সরাসরি সাক্ষাৎকারে বসুন্ধরা পেপার মিলস লিঃ এর নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ বসুন্ধরা …