Breaking News

২০২১ সালের অনার্স তৃতীয় বর্ষ ( নিয়মিত, অনিয়মিত ও গ্রেড উন্নয়ন ) পরীক্ষার সংশোধিত সময়সূচি

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ৩য় বর্ষের রুটিন ২০২৩ National University Honors 3rd year routine 2023। জাতীয় বিশ্ববিদ্যালয় ২০২১ সালের অনার্স ৩য় বর্ষ পরীক্ষার সময়সূচি। জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষের নিয়মিত এবং অনিয়মিত ও গ্রেড উন্নয়ন পরীক্ষার্থীদের ২০২১ সালের অনার্স ৩য় বর্ষ পরীক্ষার রুটিন ডাউনলোড। National University Honours 3rd Year Exam Routine 2023 Has Been Published today On Educations in BD com Website.

 

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স তৃতীয় বর্ষ পরীক্ষার সংশোধিত সময়সূচি ২০২৩ প্রকাশ করা হয়েছে। জাতীয় বিশ্ববিদ্যালয়ের অফিসিয়াল ওয়েবসাইটে ২০২১ সালের অনার্স ৩য় বর্ষের রুটিনটি প্রকাশ করা হয়। জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২১ সালের অনার্স ৩য় বর্ষ পরীক্ষার সময়সূচি দেখুন এখানে।
এনইউ’র ৩য় বর্ষ অনার্স পরীক্ষার সংশোধিত সময়সূচি সময় প্রকাশ হয়েছে। জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে অনার্স ৩য় বর্ষ পরীক্ষার রুটিন প্রকাশ করা হয়। অনার্স তৃতীয় বর্ষ পরীক্ষার বিস্তারিত তথ্য জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে এবং এডুকেশন্স ইন বিডি থেকে জানা যাবে।

 

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষের নিয়মিত, ২০১৪-২০১৫, ২০১৫-২০১৬, ২০১৬-২০১৭, ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষের অনিয়মিত ও গ্রেড উন্নয়ন পরীক্ষার্থীদের ৩য় বর্ষের পরীক্ষার সময়সূচী প্রকাশ। educationsinb.com/bn এর পাঠকদের জন্য এখানে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স তৃতীয় বর্ষের রুটিনটি বিস্তারিত তুলে ধরা হলো। জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ৩য় বর্ষ পরীক্ষার রুটিন ডাউনলোড করুন এখানে।
জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২১ সালের তৃতীয় বৰ্ষ অনার্স (২০১৩-২০১৪) শিক্ষাবর্ষ হতে কার্যকর সিলেবাস অনুযায়ী পরীক্ষা) পরীক্ষার্থীদের পরীক্ষা ৩ মে ২০২৩ তারিখ হতে নিম্নোক্ত তারিখ ও সময়সূচী অনুযায়ী অনুষ্ঠিত হবে। কোন কারণ দর্শানো ব্যতিরেকে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ এই সময়সূচী পরিবর্তন করতে পারবেন।

 

বিস্তারিত আপডেট NU অনার্স ৩য় বর্ষ পরিক্ষার রুটিন ২০২৩:

• অনার্স ৩য় বর্ষের রুটিন প্রকাশের তারিখ: ১৯.০৩.২০২৩

• অনার্স ৩য় বর্ষের পরীক্ষা শুরু তারিখঃ জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২১ সালের অনার্স ৩য় বর্ষের পরীক্ষা ০৩.০৫.২০২৩ তারিখে শুরু হবে।

• পরীক্ষা শেষ হবেঃ ৩১.০৫.২০২৩ তারিখে পরীক্ষা শেষ হবে।

• পরীক্ষা আরম্ভের সময়ঃ পরীক্ষা প্রতিদিন দুপুর ১২.৩০ টা থেকে শুরু হবে।

• পরীক্ষার সময়ঃ প্রশ্ন পত্রে যে সময় দেয়া থাকবে সেটি।

 

২০২১ সালের অনার্স তৃতীয় বর্ষ ( নিয়মিত, অনিয়মিত ও গ্রেড উন্নয়ন ) পরীক্ষার সংশোধিত সময়সূচি

 

ghh

Check Also

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ৪র্থ বর্ষ পরীক্ষার ফরম পূরণের সময় বৃদ্ধি

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২১ সালের অনার্স চতুর্থ বর্ষ পরীক্ষার ফরম পূরণ সংক্রান্ত সম্পূরক বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। …