Breaking News

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ১ম বর্ষ পরীক্ষার সংশোধিত রুটিন ২০২১ প্রকাশ

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ১ম বর্ষ পরীক্ষার সংশোধিত রুটিন ২০২১ প্রকাশ

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ১ম বর্ষ পরীক্ষার রুটিন ২০২১ প্রকাশ National University Honors 1st Year Exam Routine 2021। জাতীয় বিশ্ববিদ্যালয় ২০২০ সালের অনার্স ১ম বর্ষ পরীক্ষার সংশোধিত সময়সূচি প্রকাশ হয়েছে। জাতীয় বিশ্ববিদ্যালয় তাদের অফিসিয়াল ওয়েবসাইটে অনার্স ১ম বর্ষের পরিবর্তিত রুটিনটি প্রকাশ করা হয়। জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৯-২০২০ শিক্ষাবর্ষের নিয়মিত ও ২০১৮-২০১৯, ২০১৭-২০১৮, ২০১৬-২০১৭, ২০১৩-২০১৪, ২০১৪-২০১৫ শিক্ষাবর্ষের অনিয়মিত, গ্রেড উন্নয়ন ও F গ্রেড প্রাপ্ত শিক্ষার্থীদের ২০২০ সালের অনার্স ১ম বর্ষ পরীক্ষার সময়সূচির National University Honors 1st Year Examination Routine 2021 published বিস্তারিত তথ্য দেখুন এখানে।জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২০ সালের অনার্স ১ম বর্ষ পরীক্ষার সংশোধিত সময়সূচি

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৯-২০২০ শিক্ষাবর্ষের নিয়মিত ও ২০১৮-২০১৯, ২০১৭-২০১৮, ২০১৬-২০১৭, ২০১৩-২০১৪, ২০১৪-২০১৫ শিক্ষাবর্ষের অনিয়মিত, গ্রেড উন্নয়ন ও F গ্রেড প্রাপ্ত কোর্সের ২০২০ সালের অনার্স-১ম বর্ষ পরীক্ষার সময়সূচি প্রকাশ। জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে এক বিজ্ঞপ্তিতে উক্ত রুটিন প্রকাশ করা হয়েছে। জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স প্রথম বর্ষের রুটিন ডাউনলোড করুন এখানে৷জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ১ম বর্ষ পরীক্ষার সময়সূচি প্রকাশ। কোন কারণ দর্শানাে ব্যতিরেকে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ এ পরীক্ষার সময়সূচি পরিবর্তন করার ক্ষমতা সংরক্ষণ করে। জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২০ সালের অনার্স প্রথম  বর্ষের  পরিক্ষা শুরু হবে ১৩.১১.২০২১ তারিখ থেকে এবং শেষ হবে ১৮.১২.২০২১ তারিখে। অনার্স ১ম বর্ষের প্রতিটি পরীক্ষা সকাল ৯টা ও দুপুর ১ টা থেকে আরম্ভ হবে।

এডুকেশন্স ইন বিডির পাঠকদের জন্য এখানে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২০ সালের অনার্স ১ম বর্ষ পরীক্ষার সংশোধিত রুটিনটি হুবহু দেয়া হবে। সেই সাথে আসল রুটিনটি কোন ঝামেলা ছাড়া ডাউনলোড করার লিংকও দিয়ে দেয়া হলো যাতে করে সবাই খুব সহজে এবং ঝামেলা ছাড়া অর্জিনাল রুটিন ডাউনলোড করতে পারেন। জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ১ম বর্ষের সংশোধিত রুটিনের বিস্তারিত আপডেট নীচে তুলে ধরা হলো।

আপডেট ২০২০ সালের অনার্স ১ম বর্ষ পরিক্ষার সংশোধিত রুটিন:

• অনার্স ১ম বর্ষের  পরীক্ষার রুটিন প্রকাশের তারিখ: ২৬/১০/২০২১

• পরিক্ষা শুরুর তারিখঃ জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২০ সালের অনার্স প্রথম বর্ষ পরিক্ষা ১৩/১১/২০২১ তারিখে শুরু হবে।

• পরিক্ষা শেষ হবেঃ ১৮/১২/২০২১ তারিখে পরিক্ষা শেষ হবে।

• পরীক্ষা আরম্ভের সময়ঃ প্রতিদিন সকাল ৯ টা ও দুপুর ১ টা

• পরীক্ষা কোডঃ ২২০১

• পরীক্ষার সময়কালঃ প্রশ্নপত্রে উল্লেখিত সময়

 

 

Check Also

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ৪র্থ বর্ষ পরীক্ষার ফরম পূরণের সময় বৃদ্ধি

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২১ সালের অনার্স চতুর্থ বর্ষ পরীক্ষার ফরম পূরণ সংক্রান্ত সম্পূরক বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। …