Breaking News

সাংবাদিকতায় স্নাতকোত্তর ডিপ্লোমা পরীক্ষার রুটিন ২০২২ প্রকাশ

সাংবাদিকতায় স্নাতকোত্তর ডিপ্লোমা পরীক্ষার রুটিন ২০২২ প্রকাশ

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে ২০২০ সালের সাংবাদিকতায় স্নাতকোত্তর ডিপ্লোমা পরীক্ষার সময়সূচী প্রকাশিত হয়েছে। জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে সাংবাদিকতায় স্নাতকোত্তর ডিপ্লোমা পরীক্ষার রুটিন প্রকাশ করা হয়। Postgraduate Diploma in Journalism Exam Routineজাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৯ সালের সাংবাদিকতায় স্নাতকোত্তর ডিপ্লোমা পরীক্ষা ৭ ডিসেম্বর হতে নিম্মােক্ত সময়সূচী অনুযায়ী অনুষ্ঠিত হবে। এ সময়সূচী পরিবর্তন করার অধিকার কর্তৃপক্ষ সংরক্ষণ করে।

২০১৯ সালের সাংবাদিকতায় স্নাতকোত্তর ডিপ্লোমা পরীক্ষার শুরু হবে ২৫ সেপ্টেম্বর ২০২২ থেকে এবং শেষ হবে ১৭ অক্টোবর ২০২২ তারিখে। উক্ত পরীক্ষা আরম্ভের সময় সকাল ১০:০০ টা। প্রশ্নপত্রে উল্লেখিত সময়কাল অনুযায়ী ২০১৯ সালের সাংবাদিকতায় স্নাতকোত্তর ডিপ্লোমা পরীক্ষার অনুষ্ঠিত হবে।

এডুকেশন্স ইন বিডির পাঠকদের জন্য ২০১৯ সালের সাংবাদিকতায় স্নাতকোত্তর ডিপ্লোমা পরীক্ষার রুটিন নীচে তুলে ধরা হলো-

 

 

 

 

IMG-20220906-194451

 

IMG-20220906-194536

 

সাংবাদিকতায় স্নাতকোত্তর ডিপ্লোমা পরীক্ষার কেন্দ্রতালিকা ২০২১

IMG-20220906-194625

 

পরীক্ষা সংক্রান্ত নির্দেশনা

স্বাস্থ্য বিধির কঠোর অনুশাসন মেনে পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে।

কেন্দ্র কর্তৃপক্ষকে অবশ্যই স্বাস্থাবিধি নিশ্চিত করতে হবে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইটে প্রকাশিত স্বাস্থ্যবিধি সম্পর্কিত নির্দেশনা অনুযায়ী সকল কার্যক্রম পরিচালনা করতে হবে।

পরীক্ষা শুরুর ৪/৫ দিন পূর্বে বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইটে (www.nu.ac.bd ) রােল:/রেজি: বিবরণী ও ডিজিটাল স্বাক্ষরযুক্ত

প্রবেশপত্র পাওয়া যাবে। প্রবেশপত্র মুদ্রণ করে নির্ধারিত স্থানে পরীক্ষার্থীর পাসপাের্ট সাইজের ছবি লাগিয়ে ছবির উপর অধ্যক্ষের স্বাক্ষর ও সীল দিয়ে প্রবেশপত্র বিতরণ করতে হবে।

প্রবেশপত্রে কোন প্রকার ক্রুটি থাকলে পরীক্ষা আরম্কের তারিখের পূর্বে অবশ্যই সংশােধন করে নিতে হবে।

প্রবেশপত্র ছাড়া কোনভাবেই পরীক্ষায় অংশগ্রহণ করা যাবে না।

পরীক্ষার্থী বিবরণীর প্রিন্টসহ (এক কপি) কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তার কাছে হস্তান্তর করার জন্য অধ্যক্ষ মহােদয়কে অনুরােধ করা হল।

ব্যবহারিক ও মৌখিক পরীক্ষার সময়সূচী পরীক্ষার্থীগণ নিজ নিজ দায়িত্বে প্রতিষ্ঠানের অধ্যক্ষ/পরিচালক মহােদয়ের কার্যালয় হতে জেনে নিবেন।

Check Also

৭৪ পদে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ (biwta) তে নিয়োগ বিজ্ঞপ্তি

৭৪ পদে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ (biwta) তে নিয়োগ বিজ্ঞপ্তি – ০১/০৭   Apply: http://jobsbiwta.gov.bd/ আবেদন …