Breaking News

ডিগ্রী ৩য় বর্ষের পরীক্ষার ফলাফল 2023 দেখবেন যেভাবে

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনুষ্ঠিত ২০২০ সালের ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স ৩য় বর্ষ পরীক্ষার ফলাফল ০৯/০৩/২০২২ তারিখে বিকাল ০৪-০০টায় প্রকাশিত হয়েছে। সারাদেশে ১৮৫৯ টি কলেজের ৭০১ টি কেন্দ্রে সর্বমােট ১৯৯০৯১ জন (নিয়মিত, অনিয়মিত ও মান উন্নয়নসহ) পরীক্ষার্থী এ পরীক্ষায় অংশগ্রহণ করেছে।

পরীক্ষার্থীর রেজিস্ট্রেশন ও কলেজওয়ারী ফলাফল www.nu.ac.bd/results ওয়েবসাইটে অদ্য রাত ৮.০০ থেকে পাওয়া যাবে। যে কোন মােবাইল থেকে SMS করেও ফলাফল জানা যাবে। এ ক্ষেত্রে Message অপশনে গিয়ে NU<space>DEG <space> ROLL লিখে ১৬২২২ নম্বরে পাঠাতে হবে।

 

IMG-20230206-172048

অনলাইনে ফলাফল দেখার জন্য জাতীয় বিশ্ববিদ্যালয়ের http://www.nubd.info/res_deg/degreeResForm.php www.nu.ac.bd/results ওয়েবসাইটে প্রবেশ করতে হবে এবং শিক্ষার্থীর রোল, রেজিষ্ট্রেশন নম্বর, পরীক্ষার সন এবং বক্সে উল্লেখিত ক্যাপচা কোড সঠিকভাবে লিখে সাবমিট করলেই ২০১৯ সালের ডিগ্রি পাস ও সার্টিফিকেট কোর্স পরীক্ষার ফলাফল পাওয়া যাবে।
এসএমএসের মাধ্যমে ফলাফল দেখার জন্য যেকোনো মোবাইল অপারেটর থেকে নির্দিষ্ট ফরমেটে এসএমএস লিখে ১৬২২২ নম্বরে পাঠাতে হবে। এসএমএস NU লিখে স্পেস দিয়ে DEG লিখতে হবে এবং আর একটি স্পেস দিয়ে পরীক্ষার রোল লিখতে হবে এবং ১৬২২২ নম্বরে পাঠাতে হবে।
ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স ৩য় বর্ষ ফাইনাল পরীক্ষার প্রকাশিত ফলাফল সম্পর্কে কোন পরীক্ষার্থী বা সংশ্লিষ্ট কারও কোন আপত্তি/অভিযোগ থাকলে ফলাফল প্রকাশের ০১ (এক) মাসের মধ্যে পরীক্ষা নিয়ন্ত্রকের নিকট লিখিতভাবে জানাতে হবে। এরপর আর কোন আপত্তি/অভিযােগ গ্রহণযােগ্য হবে না।

Check Also

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ৪র্থ বর্ষ পরীক্ষার ফরম পূরণের সময় বৃদ্ধি

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২১ সালের অনার্স চতুর্থ বর্ষ পরীক্ষার ফরম পূরণ সংক্রান্ত সম্পূরক বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। …