Breaking News

মার্কসিট সহ ডিগ্রীর ৩ বছরের সিজিপিএ রেজাল্ট একসাথে দেখার পদ্ধতি 2023 | ডিগ্রী ৩য় বর্ষের ফলাফল ২০২২

মার্কসিট সহ ডিগ্রীর ৩ বছরের রেজাল্ট একসাথে দেখার পদ্ধতি 2023। জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২০ সালের ডিগ্রী ৩য় বর্ষ পরীক্ষার ফলাফল National University Degree 3rd year CGPA result with marksheet 2023 জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনুষ্ঠিত ২০২০ সালের ডিগ্রী ৩য় বর্ষের পরীক্ষার সমন্বিত ফলাফল প্রকাশ হয়েছে। মার্কসিট সহ ২০২০ সালের NU ডিগ্রি ফাইনাল রেজাল্ট ২০২৩ দেখুন এখানে।

 

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনুষ্ঠিত ২০২০ সালের ডিগ্রী ৩য় বর্ষ চূড়ান্ত সমন্বিত পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে। জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে এই ফল প্রকাশ করা হয়। ফলাফল সম্পর্কে কারও কোন আপত্তি/অভিযােগ থাকলে ফলাফল প্রকাশের ০১ (এক) মাসের মধ্যে পরীক্ষা নিয়ন্ত্রকের নিকট লিখিতভাবে জানাতে হবে

 

এর আগে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ডিগ্রী ৩য় বর্ষ পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়। সারা দেশের ৭১১ টি কেন্দ্রে ১৮৭৩ টি কলেজের সর্বমােট ১,৬৩,২২৭ জন (নিয়মিত, অনিয়মিত ও মান উন্নয়নসহ) পরীক্ষার্থী এ পরীক্ষায় অংশগ্রহণ করে। প্রকাশিত ফলাফলে গড় উত্তীর্ণের হার ৫৭.৮৫%।

এখানে আপনাদের সামনে তুলে ধরব কিভাবে মার্কসিট সহ ডিগ্রীর ৩ বছরের সমন্বিত রেজাল্ট একসাথে দেখাবেন। জাতীয় বিশ্ববিদ্যালয় তাদের ওয়েবসাইট এ মার্কসিট সহ ডিগ্রীর ৩ বছরের সিজিপিএ রেজাল্ট রেজাল্ট প্রকাশ করছে। খুব সহজেই আপনি জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে এই ফলাফল পেতে পারেন।
এডুকেশন ইন বিডির পাঠকদের জন্য তুলে ধরা হলো যেভাবে মার্কসিট সহ ডিগ্রীর ৩ বছরের সমন্বিত রেজাল্ট একসাথে দেখাবেন। সে সাথে ফলাফল দেখার নিয়মকানুন জেনে নিন এবং ফলাফল দেখুন এখানে। মার্কসিট সহ ডিগ্রীর ৩ বছরের সিজিপিএ রেজাল্ট www.nu.ac.bd/results ওয়েবসাইট থেকে জানা যাবে।

২০২০ সালের ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স চূড়ান্ত পরীক্ষায় উত্তীর্ণ পরীক্ষার্থীদের সমন্বিত ফলাফল প্রকাশ সংক্রান্ত বিজ্ঞপ্তি।

 

IMG-20230206-172048

 

ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স ২০২০ সালের চুড়ান্ত পরীক্ষায় উত্তীর্ণ পরীক্ষার্থীদের সমন্বিত ফলাফল আদ্য ০৬/০২/২০২৩ তারিখ বিকাল ৪.০০টায় প্রকাশ করা হয়েছে। পরীক্ষার্থীর ফলাফল www. nu.ac.bd/results ওয়েবসাইটে পাওয়া যাবে।
• তারপর রেজাল্ট পেজের বাম সাইড এর সার্চ অপশনে Degree ক্লিক করলে ৫ টা অপশন আসবে এর ভিতর থেকে consolidated result আপশন সিলেক্ট করুন।

 

• এরপর সার্চ বক্সে আপনার রোল, রেজিস্ট্রাশন নম্বর এবং পরীক্ষার বছর 2020 দিয়ে সার্চ করতে হবে। এরপর একটা হিজিবিজি ক্যাপচা কোড দেখতে পাবেন। সর্তকতার সাথে ক্যাপচা কোড ঠিক ভাবে এন্ট্রি দিন। এরপর সার্চ রেজাল্ট এ ক্লিক করুন।

• পেয়ে যাবেন আপনার মার্কসিট সহ ডিগ্রীর ৩ বছরের সিজিপিএ রেজাল্ট 2023।

Check Also

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ৪র্থ বর্ষ পরীক্ষার ফরম পূরণের সময় বৃদ্ধি

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২১ সালের অনার্স চতুর্থ বর্ষ পরীক্ষার ফরম পূরণ সংক্রান্ত সম্পূরক বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। …